টাঙ্গাইলের ভূঞাপুরে দুই হাজার টাকার লোভে পড়ে ব্যাটারিচালিত অটোভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় রবিউল ইসলাম নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গত শনিবার রাত ৩টার দিকে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।

রবিউল ইসলাম গোপালপুর উপজেলার ধোপারপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা বলেন, রাত ৩টার দিকে হতদরিদ্র আব্দুল আলিম নামে অটোভ্যান চালকের ভ্যানটির তালা ভেঙে বাড়ি থেকে নিয়ে রাস্তায় বের হয়ে কিছুপথ এগিয়ে এলে সে সময়ে স্থানীয় দুজন লোক দেখতে পায়। পরে তাকে ডাক দিলে সে ভ্যান রেখে পালানোর জন্য দৌড়ায়। এক পর্যায়ে ছোট একটি ডোবা পুকুর থেকে তাকে হাতেনাতে ধরে লোকজনরা মারধর করে। লোকজন কম থাকায় আরেকজন চোর তাদের হাত থেকে পালিয়ে যায়।

অটোভ্যান চুরি করতে আসা রবিউল বলেন, উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা গ্রামের সাইফুল নামে এক পেশাদার চোরের কথামতো তার সাথে সে ওই ভ্যান চুরি করতে আসে। অটোভ্যানটি চুরি করতে পারলে দুই হাজার টাকা পাবে বলেও জানায়।

উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম ও ওয়ার্ড আ’লীগের সভাপতি লুৎফর রহমান খান বলেন, ভ্যান চুরির ঘটনার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যাই। পরে তাকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, ভোরে স্থানীয়দের মাধ্যমে এ ঘটনার বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক লোকটি উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয় এবং তাকে উদ্ধার করে থানা হাজতে নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।