মেহেরপুর জেলা সংবাদদাতা; জেলার গাংনী উপজেলায় ট্রাকের ধাক্কায় এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারসহ দুইজন নিহত হয়েছেন।

নিহত দুইজন হলেন- এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৮) এবং তার বন্ধু চরগোয়ালগ্রাম গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আক্তারুজ্জামান (২৭)।

আজ (০২ আগস্ট ২০২০) সকাল ১১টার দিকে উপজেলার বামন্দী বেতবাড়িয়া সড়কের পশুহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান চরগোয়ালগ্রাম থেকে মোটরসাইকেলে করে বামন্দী আসছিলেন। বামন্দী পশুহাট এলাকায় পৌঁছানো মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয়রা বামন্দীর স্থানীয় একটি ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, নিহত দু’জন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এর মধ্যে আক্তারুজ্জামান বিসিএস পরীক্ষা দিয়েছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

আমাদের বাণী ডট কম/০২ আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।