বগুড়ার আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক পুলিশ কনস্টেবল। শুক্রবার বিকেল ৩টার দিকে বগুড়ার আদমদীঘি উপজেলার বোয়ালিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার কলেজ রোড এলাকার ফজলে রাব্বী (৩০) এবং পাবনা জেলার বেড়া উপজেলার কৈটোলা গ্রামের জহুরুল ইসলাম (২৮)।

জানা যায়, নিহত দু’জনই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। নিহত দুই শিক্ষকসহ তিনজন মোটরসাইকেলযোগে নওগাঁ শহরের ডানা পার্কে বেড়াতে যাচ্ছিলেন। বিকেল ৩টার দিকে বোয়ালিয়া নামক স্থানে পেছন থেকে একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় গুরুতর আহত পুলিশ কনস্টেবলকে স্থানীয় লোকজন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, দুপুরে শেরপুর থেকে একটি মোটরসাইকেল যোগে তিন বন্ধু নওগাঁ পার্কে বেড়াতে আসার পথে শাহারপুকুরে জুম্মার নামাজ আদায় করার পর বুলবুলের ফুপাতো বোনের বাসায় নাস্তা করেন। পরে ফের নওগাঁর উদ্দেশে রওয়ানা হয়ে চাটখইর বোয়ালিয়া নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ওই দুই শিক্ষক নিহত ও চালক আহত হন। আহত হন কনস্টেবল।

দুর্ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার ও ট্রাক আটক করলেও চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।