শুক্রবার বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতির ঠাকুরগাঁও জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন ঠাকুরগাঁও অডিটোরিয়াম বিডি হলে অনুষ্ঠিত। সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ফলাফলের ঘোষণা করা হয় রাত ৯ টায়। মোট ভোটারের সংখ্যা ১০২৬।

ভোট গ্রহণ হয়েছে ৯৫৬টি, সভাপতি পদে ষষ্ঠী কুমার রায় চেয়ার প্রতীক নিয়ে ৫১৫ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এমদাদুল হক ট্রাক প্রতীক নিয়ে ৩৫৪ টি ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক আকবর আলী মোবাইল প্রতীক নিয়ে ৪৯২ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লক্ষণ সর্কার ছাতা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৬৪টি। দুটি প্যানেলের প্রার্থী ছিলেন ৩৬ টি এর মধ্যে ১৮ জন বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, ইকরামুল হক একরাম, সহকারি নির্বাচন কমিশনার মারুফ হোসেন, এডভোকেট মিজানুর রহমান মিজান, সিনিয়র সাংবাদিক মোঃ শাহিন ফেরদৌস, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো খাসিরুল ইসলাম, আবুল কালাম আজাদ, ওবায়দুর রহমান ও সহকারি প্রিজাইডিং অফিসার বৃন্দ।

আইনশৃঙ্খলা নিরাপত্তার দায়িত্বে ছিলেন, ঠাকুরগাঁও সদর থানার এসআই আনিসুর রহমানসহ পুলিশ সদস্য বৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।