ঠাকুরগাঁওয়ে প্রেসক্লাবের সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠুর উপর বখাটে ও মাদকাসক্তের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের আয়োজনে ও জেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দের অংশগ্রহণে ২২ আগষ্ট বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় একটি শোভাযাত্রা বের হয়।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রা টি জেলা প্রশাসন চত্তরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সাবেক সহ সভাপতি শাহিন ফেরদৌস, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত, সাবেক সাধারন সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, বৈশাখি টেলিভিশনের প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা প্রেসক্লাব সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠুর উপর এ ধরনের সন্ত্রাসী হামলাকারী ও তার মদদ দাতাদের কঠিন শাস্তির দাবী জানান। প্রতিবাদ সভা শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম ও জেলা পুলিশ সুপারের পক্ষে অতিরিক্তি পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বরাবরে স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।