রাহাদ হাসান মুন্না, তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা; জেলার তাহিরপুরের করোনা উপসর্গে স্বপন তালুকদার (৫২) নামে এক কাপড় (দর্জি ) ব্যবসায়ী মারা গেলেন।

  • গত বৃহস্পতিবার সৎকারের লোক না থাকায় পৈতৃক নিবাস পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার ফহেতপুর পিরোজপুর গ্রামে শ্বশানঘাটে অতিগোপনে তার মরদেহ দাফন করা হয়।  নিহত কাপড় (দর্জি) ব্যবসায়ী স্বপন তালুকদার বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের প্রয়াত হরেন্দ্র মোহন তালুকদারের ছেলে।

তিনি তাহিরপুরের বাদাঘাট বানিজ্যিককেন্দ্রে এএস ক্লথ ষ্টোর নামে একটি দোকান কোটা নিয়ে থান কাপড়ের ব্যবসা করে আসছিলেন।  এরপুর্বে বুধবার মধ্যরাতে পরবর্তী তিনি স্বর্দি জ্বর, কফ,উচ্চ রক্তচাঁপ ডায়াবেটিক ও শ্বাসকষ্ট জনিত কারনে বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজার সংলগ্ন বাদাঘাট গ্রামে নিজ বাসায় মৃত্যবরণ করেন।

  • পারিবারীক সুত্র জানায়,গত এক সাপ্তাহ ধরে স্বর্দি জ্বর কফ ও তীব্র শাসকষ্টের ভোগান্তিতে নিজ বাসায় শয্যাশায়ী ছিলেন ওই ব্যবসায়ী।নিহত ব্যবসায়ীর দুই ছেলে ও স্ত্রী রয়েছেন।

শুক্রবার সন্ধায় সাড়ে ৭টায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. ইকবাল হোসেন জানান, নিহত ব্যবসায়ীর মরদেহ হতে নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি এরপর নিহতের পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো হবে।

আমাদের বাণী ডট কম/০৬ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।