দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ীর আলাদীপুরের জামাইপাগল মাজারগেটে বাস, ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহা সড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেইট এলাকায় এ দূঘটনা ঘটে।
নিহতরা হলেন, সাতক্ষীরা জেলার পাটকেল ঘাট গ্রামের তৈহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২),রওশন আলী (৫০) সহ অজ্ঞাত আরও ২ জন পুরুষ। আহতরা হলো, রবিউল ইসলাম (২৬),আল আমিন (২৫),ইকবাল হোসেন (৩০),গোলাম মহিউদ্দিন খাজা (৫৫),আবুল হোসেন (৫৭) সহ অজ্ঞাত আরও ১০ জন। আহতদের কে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুগামী সাতক্ষীরা জেলার গ্রীন বাংলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে সংঘর্ষ হয়।খবর পেয়ে দ্রুত রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।দূঘটনায় ঘটনাস্থলেই ৩ বাস যাত্রী নিহত হয়।এ সময় আহত ১৫ বাস যাত্রী কে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।
রাজবাড়ী সদর হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ দীপক কুমার জানান, বাস দূর্ঘটনায় আহতদের কে জরুরী বিভাগে আনা হলে তাৎক্ষণিক চিকিৎসার ব্যাবস্থা করা হয়। ১ জনের অবস্থা আসংকা জনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপালে পাঠানো হয়েছে। এ সময় ১ নারী যাত্রী আসমা খাতুন ডলি মারা যায়।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান,নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।