চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর, এখলাছপুর ও জহিরাবাদ ইউনিয়নের ঘূর্ণিঝড় ‘ফণী’ তে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে, ফতেপুর পশ্চিম ইউনিয়নে, কলাকান্দা ইউনিয়নের দশানী বেড়িবাঁধে, ষাটনল ও গজরা ইউনিয়নে সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ২৩মে সকাল দশটায় এখলাছপুর লঞ্চঘাট সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট জসিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ¦ মো. নুরুল আমিন রুহুল।

নুরুল আমিন রুহুল বলেন, বাংলাদেশে কোন মানুষ না খেয়ে থাকবে না সমাজের পিছিয়ে পড়া মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। গৃহহীনদের বাড়ি ঘর নির্মাণ করে দেবে সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত দেশ দরদী নেত্রী বিশে^ কোথাও নেই বলে বলেন তিনি।

রুহুল বলেন, দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না। আমার বাবা এ দেশ স্বাধীন করেছেন মানুষের মুখে হাসি ফোঁটাবার জন্য। আমি এসেছি আপনারা যেন উন্নত জীবনযাপন করতে পারেন সেজন্য কিছু করতে। বাবার স্বপ্ন ও লক্ষ্য ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। আমি আমার বাবার স্বপ্ন পূরণের জন্য কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুত আছে, খাদ্যের কোন অভাব হবে না। সরকারি ভাবে ধান ও চাল ক্রয় করা হচ্ছে। দেশে খাদ্যের কোন অভাব নেই। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। আমি দেশ ও জনগণের সেবা করতে এসেছি। আমি আপনাদের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই।
চাল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদুল আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী মিজানুর রহমান, ইউনিয়ন চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধান, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, ইউপি সদস্য মাহমুদ হোসেন।

এ সময় প্রধান অতিথি সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল ঘূর্ণিঝড় ফণীর আঘাতে আহত হাসানকে নগদ অর্থ প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেন মজুমদার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধে শ্যাম সাহা।
দশানীতে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ সভাপতি এটিএম মজিবুর রহমান, ইউপি সদস্য মাহফুজ সরকার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ছাদেক ছৈয়াল, সাবেক ইউপি সদস্য বোরহান উদ্দিন সরকার, যুবলীগ নেতা মনির হোসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।