রফিকুল ইসলাম, নওগাঁ জেলা সংবাদদাতাঃ নওগাঁর জেলার  সাপাহারে ২২ আগষ্ট শনিবার দিবাগত রাত ১ টায় কোটি টাকা মূল্যের প্রাচীন মুদ্রা ও ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-৫। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার খঞ্জনপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে মোঃ সেলিম হোসেন (২০)।

রবিবার জয়পুরহাট র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদের নেতৃত্বে রবিবার রাত ১ টায় সাপাহার উপজেলার খঞ্জনপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রাক ব্রিটিশ আমলের একটি মুদ্রা যার মূল্য ৫০ লাখ টাকা, ব্রিটিশ আমলের মুদ্রা ১টি যার মূল্য ৩৫ লাখ ৫০ হাজার টাকা, পাকিস্তান আমলের ১টি মুদ্রা যার মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা এবং ফেন্সিডিল ১৯৪ বোতল যার বিক্রয় মূল্য ৩ হাজার ৪০০ টাকা, মোবাইল ১টি, সীম কার্ড ২টি, মেমোরী কার্ড ১টিসহ মাদক ব্যবসায়ী সেলিম হোসেনকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলাসহ আশপাশ এলাকার মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে সাপাহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পুরাকীর্তি আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলে পুলিশ জানায়।

আমাদের বাণী ডট কম/২৪  আগস্ট ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।