পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাসুদুর রহমানকে মারধর করার ঘটনায় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি সামসুদ্দিন জুন্নুনকে (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১২টার দিকে পাবনা শহর থেকে সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনকে গ্রেপ্তার করা হয়।

ওই কলেজের শিক্ষক মাসুদুর রহমানকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় তাকে আসামী করা হয়নি। সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত জুন্নুন পাবনা পৌর শহরের শালগাড়িয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে।

এর আগে, গত ৬ মে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজে উচ্চতর গণিত পরীক্ষা চলাকালে দু’জন শিক্ষার্থীকে নকল করতে বাধা দেন কর্তব্যরত শিক্ষক ও কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এতে ক্ষুব্ধ হন ওই শিক্ষার্থীরা।

পরে গত ১২ মে পরীক্ষা শেষে দুপুরে বাসায় ফেরার উদ্দেশ্যে কলেজ থেকে বের হলে তাকে বেধড়ক মারপিট করেন ওই শিক্ষার্থীসহ বহিরাগত কিছু যুবক। কলেজের সিসি টিভির ক্যামেরায় ধরা পড়া সেই হামলার ভিডিও ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনের নির্দেশে এ হামলা চালানো হয়েছিল বলে গণমাধ্যমের কাছে দাবি করেছিলেন শিক্ষক মাসুদুর রহমান।

পরে গত ১৫ মে কলেজ অধ্যক্ষ বাদি হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামী করে মামলা করেন। কিন্তু দায়েরকৃত মামলায় অজ্ঞাত কারণে ছাত্রলীগ সভাপতির নাম দেয়া হয়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।