নোয়াখালী সংবাদদাতা;  গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২১ জন এবং সুস্থ হয়েছেন ২৬ জন। এ নিয়ে নোয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮৬০ জন, মৃত্যু হয়েছে ৫৮ জনের ও সুস্থ হয়েছেন ১ হাজার ৯৭২ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছে নোয়াখালী সদর উপজেলায় ৬, বেগমগঞ্জ ২, সোনাইমুড়ী ৩, চাটখিল ২, সেনবাগ ৭ ও কোম্পানীগঞ্জ ১ জন।

আজ শুক্রবার (২৪ জুলাই ২০২০) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি আরো বলেন, আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৭ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৮৩০ জন।

নোয়াখালীর করোনা আক্রান্তের সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য হচ্ছে সদর উপজেলায় সর্বোচ্চ ৮৩০, বেগমগঞ্জ ৭৪১, চাটখিলে ১৫৪, সোনাইমুড়ীতে ১৫৫, কবিরহাটে ৩৩৯, কোম্পানীগঞ্জে ২১৩, সেনবাগে ১৩৫, হাতিয়া ৯৩ ও সুবর্ণচরে ২০০ জন।

এদিকে স্বাস্থ্য  অধিদপ্তরের সর্বশেষ (২৪ জুলাই ২০২০) তথ্য অনুযায়ী, একদিনে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আরও ৩৫  জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৮৩৬ জনে। গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ৫৪৮ জন  সব মিলে দেশে করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ১৮ হাজার ৬৫৮ জন, এবং সুস্থ হয়ে উঠেছে ১ হাজার ৭৬৮  জন। আজ নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ২৭ টি। নতুন করে মারা যাওয়া ৩৫ জনের মধ্যে পুরুষ ২৮ জন ও নারী ৭ জন। ব্রিফিংয়ে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৬ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ১৯ হাজার ২০৮ জন।

আমাদের বাণী ডট কম/২৪ জুলাই ২০২০/পিপিএম

সৈয়দপুরের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।