আল মাসুদ, পঞ্চগড় জেলা সংবাদদাতা; জেলায়  স্বামীর রডের আঘাতে স্ত্রী ফাতেমা আক্তার জোসনা (২৭) কে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

গতকাল শনিবার (১৩ জুন ২০২০)  বিকাল ৫ টার সময় সদর উপজেলার দোমনি সরকার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী জোসনা উপজেলার ডাবরভাঙ্গা গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৭ বছর পূর্বে দোমনি সরকার পাড়া গ্রামের মৃত মউন উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেনের সাথে জোসনা’র পারিবারিকভাবে বিয়ে হয়।
তারপর থেকেই প্রায় কলহ শুরু হলে

বাবার বাড়িতে থাকতো জোসনা। গত কয়েক মাস আগে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসে জোসনা। পারিবারিক কলহে বউয়ের সাথে শনিবার সকালে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে জোসনার স্বামী দেলোয়ার হাতের কাছে থাকা লোহার রড দিয়ে তার স্ত্রী মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। পরে পরিবার ও স্থানীয়রা মিলে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জোসনা’র।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন বলেন, আমরা হত্যাকাণ্ডের ঘটনার কথা শুনেই ঘটনাস্থলে গিয়েছি এবং স্ত্রী হত্যার অভিযোগে স্বামী দেলোয়ারকে আটক করেছি। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আমাদের বাণী ডট কম/১৪জুন ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।