আলাউদ্দিন হোসেন,পাবনা জেলা সংবাদদাতা;  জেলার সদর উপজেলায় স্ত্রী ও সন্তানরা মিলে মো. মকুল মালিথা (৫৫) নামের এক ব্যক্তিকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ব্যক্তির স্ত্রী নাসিমা বেগম (৪৫), ছেলে মো. মেহেদী হাসান (১৬) ও মেয়ে নিসি খাতুনকে (২৫) আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার (০১ মে ২০২০) ভোরে উপজেলার গয়েশপুর ইউনিয়নের শালাইপুর কাচারীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের ভাই মো. বাবলু মালিথা দাবি করেন, আমরা পাবনা শহরের ছাতীয়ানী পশ্চিম পাড়ায় থাকি আর আমার ভাই শালাইপুরে থাকে। দীর্ঘদিন ধরে তার সংসারে দাম্পত্য কলহ চলছিলো। এরই জেরে রাতে আমার ভাইকে ওরা তিনজন মিলে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে।

অভিযোগ অস্বীকার করে নিহতের স্ত্রী নাসিমা বেগম জানান, আমি ঘুম থেকে উঠে দেখি আমার স্বামী ঘরের আড়ার সাথে ঝুলছে। তখন তার গলার ফাঁস খুলে নিচে নামাই। পরে পাশের কক্ষে থাকা আমার ছেলে ও মেয়েকে ডাকি। আমার সন্তানরা নির্দোষ।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম আহম্মেদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহতের স্ত্রী ও ছেলে-মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 পুলিশের এই কর্মকর্তা আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানানো হবে।

আমাদের বাণী ডট কম/০১ মে  ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।