মোঃ জিয়াদুল হক , কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা; পিরোজপুর পৌরসভার আলামকাঠী-মুক্তারকাঠী- ব্রাহ্মনকাঠী এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১৯ জন আহত হয়েছে।

গতকাল বুধবার (১৩ মে ২০২০) রাত ৯টার দিকে এ সংর্ঘষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুত্বর আহত তিনজনকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।

পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. একরামুল কবির জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাত ৮ টার দিকে মুক্তারকাঠী গ্রামের কুদ্দুস মীরের ছেলে রানা (২৫) এর সাথে ব্রাহ্মনকাঠী গ্রামের স্বপন সেখের ছেলে শান্ত (২৪) ও হায়দার শেখের ছেলে সুমনের (২৫) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে মারামারি হয়। এ ঘটনার জের ধরে রাত ৯টার দিকে দু গ্রুপের লোকজন লাঠি সোটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে দু গ্রুপের কমপক্ষে ১৯ জন আহত হয়েছে। আহতদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

সংঘর্ষে আহতরা হলো- রুবেল, লোকমান ওরফে মিলন, রাকিব, মুনান, সুমন, রুমা, জসিম, শান্ত, রানা, রাসেল, মিজান, রুম্মান, রবিউল, ফারুক, রনি, আক্কাস মোল্লা, শাহীন মোল্লা, রফিক ও ইমরান। এদের মধ্যে মারাত্মক আহত ফারুক (৩০), রুমা (২৮), ও লোকমান ওরফে মিলন (৩২) কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, সংর্ঘষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে। পুলিশ এলাকায় অভিযানে রয়েছে।

আমাদের বাণী ডট/১৪ মে ২০২০/পিবিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।