মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলার পীরগঞ্জ উপজেলায় জমি-জমার লোভে এতিম নাতিকে হত্যার অভিযোগ করেছে নানা জয়নাল আবেদীন।

জেলার সদর উপজেলার হরিনারায়পুর গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র জয়নাল আবেদীনের লিখিত অভিযোগে জানা যায়, পীরগঞ্জ উপজেলার মৃত সহিদুল্লাহ পুত্র সুমন(১৮) কে গত ২৭ মার্চ ২০২০ তারিখে পৌনে ২টার সময়ে সুমনের মোবাইল ফোন থেকে অজ্ঞাতনামা তাঁর বন্ধুর পরিচয় দিয়ে ফোন দিয়ে জানায় সুমনকে কে বা কাহারা হত্যা করে পীরগঞ্জ উপজেলার ভেবড়া গ্রামে পশ্চিম দুয়ারী ঘরে লাশ ফেলে চলে যায়।

অভিযোগে জয়নাল আবেদীন আরো লিখেন, আমার নাতিকে পৈত্রিক সূত্রে প্রাপ্ত ৪-৫ বিঘা জমি আত্মসাতের লোভে পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ভেবড়া গ্রামের মৃত জমির এর পুত্র মকসেদ ইসলাম, মৃত আব্দুল লতিফের পুত্র জবাইদুর ইসলাম, ইলিয়াস, মকসেদ আলী পুত্র ফজলু, সাদ্দাম ও বেলাল হোসেন আমার নাতি সুমনকে হত্যা করে বারান্দায় ঝুলিয়ে রাখে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় হত্যার অভিযোগে মামলা করতে গেলে মামলা গ্রহণ করেনি থানা কর্তৃপক্ষ।

জয়নাল আবেদীন জানান , আমার নাতিকে হত্যার অভিযোগে মামলা না নেয়ায় বিভিন্ন জায়গায় হত্যা অভযোগে মামলা নিতে ও সুষ্ঠ তদন্তের দাবী জানিয়ে লিখিত অভিযোগ করেছি। আমি আমার নাতির হত্যাকারীদের বিচার চাই।

আমাদের বাণী ডট কম/০৬ এপ্রিল ২০২০/এভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।