রাজবাড়ীতে নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে তার প্রথম কর্ম দিবসে মতবিনিময় সভায় বলেন, কোন অনিয়ম-অন্যায়ের অভিযোগ পেলে  প্রয়োজনে আমার বিরুদ্ধেও আপনারা লিখবেন।

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।সদ্য রংপুর থেকে বদলি হয়ে রাজবাড়ীতে যোগদান করেন পুলিশ সুপার মিজানুর রহমান। যোগদানের প্রথম দিনেই তিনি রাজবাড়ীতে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ের আয়োজন করেন।

মতবিনিময়কালে পুলিশ সুপার বলেন, সাংবাদিকসহ সবার নিরাপত্তা দেয়া পুলিশের দায়িত্ব। আমি দায়িত্বে থাকাকালে সবার নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করবো। কোনো মানুষ যাতে পুলিশের কাছ থেকে হয়রানির শিকার না হয় সে জন্য যোগদানের পরই পুলিশকে নির্দেশ দিয়েছি।

আর অপরাধ নিরসনে শহরের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে সিসি ক্যামেরা স্থাপনেরও আশ্বাস দেন তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, ফজলুল করিম, রেজাউল করিম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, পাংশা থানার ওসি আহসানউল্লাহ, কালুখালী থানার ভারপ্রাপ্ত ওসি শহিদুল ইসলাম, ডিআইও-১ মীর্জা আবুল কালাম আজাদ, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আবদুল মতিন, বাসসের রাজবাড়ী প্রতিনিধি নূরে আলম সিদ্দিকী হকসহ সাংবাদিকগণ ও পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা  উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।