ফরিদপুরের সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের কবিরপুর গ্রামে মো. মইনুদ্দিন মোল্লা (৭৫) নামে মসজিদের একজন বয়োবৃদ্ধ ইমামের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মইনুদ্দিন মোল্যা কবিরপুর গ্রামের একটি মসজিদের ইমামতি করে জীবিকা নির্বাহ করতেন। তার মূলবাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়। তবে ইমামতি করতে এসে পরবর্তিতে তিনি কবিরপুরে বাড়ি করেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার ছেলে মমিনউদ্দিন মোল্লাও কবিরপুর এলাকার একটি মসজিদে ইমামতি করেন।

মমিনউদ্দিন মোল্লা জানান, তার বাবা বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঘরের একটি কক্ষে আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। একজন ইমাম আত্মহত্যা করেছেন এ বিষয়টি এলাকায় জানাজানি হলে পরিবারের ভাবমূর্তিগত সমস্যা হতে পারে চিন্তা করে বিষয়টি গোপন করে গ্যাসের কারণে বাবার মৃত্যু হয়েছে বলে এলাকায় প্রচার করে লাশ দাফনের উদ্যোগ নেয়া হয়।

তবে মঈনুদ্দিন কেন আত্মহত্যা করবেন এ ব্যাপারে তার ছেলে ও স্ত্রী মমতাজ বেগম কোন সদুত্তর দিতে পারেননি। ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে খবর পেয়ে বেলা ১১টার দিকে ওই গ্রামে গিয়ে মৃত মইনুদ্দিন মোল্যার লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম নাসিম বলেন, পুলিশ যখন মৃত মঈনুদ্দিনের বাড়িতে যায় তখন মৃতদেহটি দাফন করার উদ্দেশ্যে কাফন পড়ানো হয়েছিল। সেই অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে মৃতদেহটি মৃতের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।