ঢাকাঃ দেশের তারুণ্য নির্ভর ও ‘একুশের চেতনায় সত্য প্রকাশে অঙ্গীকারবদ্ধ’ শ্লোগানে প্রতিষ্ঠিত এবং প্রভাষক কাজী আওলাদ হোসেন সম্পাদিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা৫২নিউজ ডট কমসহ দেশের আরও ৫১টি নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য নির্বাচন করা হয়েছে। এসব পোর্টালের তালিকা আগামী দু-একদিনের মধ্যে প্রকাশ করবে তথ্য মন্ত্রণালয়।

তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান, গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে ৫১টি অনলাইন নিউজ পোর্টালকে নির্বাচন করা হয়েছে। এছাড়া শিগগিরই ধারাবাহিকভাবে আরো কিছু অনলাইন নিউজ পোর্টালের তালিকাও প্রকাশ করা হবে। ধাপে ধাপে নিবন্ধনযোগ্য পোর্টালগুলো নিবন্ধন পাবে। নির্বাচিত এই পোর্টালগুলোর তালিকা আগামী রবিবার অথবা সোমবার প্রকাশ করা হতে পারে।




যেসব অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পাচ্ছে- পিপিবিডিডটনিউজ, বিডিনিউজ২৪ডটকম, বাংলানিউজ২৪ডটকম, বার্তা২৪ডটকম, সারাবাংলাডটনেট, নিউজবাংলা২৪ডটকম, নিউজনেক্সটবিডিডটকম, বিডিজার্নালডটকম, ঢাকা জার্নালডটকম, বাংলা ইনসাইডারডটকম, একুশেপত্রিকাডটকম, রেডটাইমসডটকমডটবিডি, এবিনিউজ২৪ডটকম, ডেইলি বাংলাদেশডটকম, বাংলারখবর২৪ডটকম, ভাওয়ালনিউজ২৪ডটকম, নিউজফ্ল্যাস২৪বিডিডটকম, ভিনিউজবিডিরকম, লালসবুজেরকণ্ঠডটকম, ঢাকানিউজ২৪ডটকম, এনার্জিবাংলাডটকম, হাওয়ারবার্তা২৪ডটকম, মুক্তিনিউজ২৪ডটকম, সুখবরডটকম, মাগুরাপ্রতিদিনডটকম, বিডিসমাচার২৪ডটকম ও আমার হেলথডটকম। এশিয়ানমেইল২৪ডটকম, আইনিউজডটকম, জয়নিউজবিডিডটকম, নিউজজি২৪ডটকম, একুশেসংবাদবিডিডটকম, ডেইলিক্যাম্পাসডটকম, এমপিনিউজডটকমডটবিডি, সবুজবাংলাদেশডটকম, ডেইলিলোকালয়ডটকম, ই-বার্তা২৪৭ডটকম, ডিজিটালখবরডটকম, সিএনআইবিডিডটনেট, নিউজটুনারায়ণগঞ্জডটকম, নিউজ২৪বিবিডিডটনেট, বাংলাদেশবুলেটিনডটকম, পাঙ্কুরিনিউজডটকম, সময়েরকণ্ঠস্বরডটকম, শুভপ্রতিদিনডটকম, চট্টগ্রামপ্রতিদিনডটকম, আনন্দপত্রডটইনফো, বাংলাদেশগ্লোবালডটকম,  নিউজগার্ডেনবিডিডটকম ও নিউটার্ন২৪ডটকম নিবন্ধনের অনুমতি পাচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।