বান্দরবানে চার বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বান্দরবান পৌর এলাকার বনানী স’মিল এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনায় মামলার পর গত ২১ আগষ্ট দিবাগত রাতে অভিযুক্ত সরকারি গাড়ি চালক জহিরুল ইসলাম (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

এই বিষয়ে শিশুটির পিতা জানান, আমি এবং সরকারি গাড়ি চালক মোঃ জহিরুল ইসলাম একটি বিল্ডিংয়ে পাশাপাশি ভাড়াটিয়া হিসেবে দীর্ঘদিন বসবাস করছি। মঙ্গলবার বিকালে আমার চার বছরের শিশু মেয়েকে দোকান থেকে বাসায় পৌছেঁ দিবে বলে বিল্ডিংয়ের ৩য় তলার ছাদে নিয়ে যায় জহিরুল।

সেখানে আমার শিশু কন্যা কে ধর্ষণের চেস্টা করা হলে এক পর্যায়ে মেয়ে চিৎকার করে কান্না করে উঠলে তাকে ছেড়ে দেয়। পরে আমার শিশু মেয়ে বাসায় এসে ঘটনার বিষয়ে আমার স্ত্রীকে বলে।

তিনি আরো জানান, আমি এলাকার মুরব্বি ও আত্মীয়-স্বজনকে বিষয়টি অবহিত করেছি এবং মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে থানায় মামলা করি।

এই বিষয়ে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, অভিযুক্ত আসামি মোঃ জহিরুল ইসলাম জিজ্ঞাসাবাদে যৌন হয়রানির কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।