বান্দরবান নীলাচল পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে ১মে পৌর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের বোনকে কটুক্তি করে এক শ্রমীক। এ নিয়ে প্রতিবাদ করায় অন্য শ্রমিকরা সেই কটুক্তিকারীর পক্ষ নিয়ে তেড়ে আসে বলে জানায় প্রত্যক্ষদর্শী।

এ সময় পৌর সেচ্ছাসেবকলীগ নেতা ফারুক আহমদ ফাহিম ঐ পর্যটন থেকে ফেরার পথে অনেকের সাথে বিষয়টি শেয়ার করে।এ সংবাদ মূর্হুতে জেলা সদরে পৌঁছলে ফাহিমের সর্মথর্ক রা ঘটনা স্হলে উপস্হিত হয়ে কটুক্তিকারী শ্রমীক কে খুজেঁ দিতে বলে।এ সময় সাব ঠিকাদার হিসেবে দায়িত্ব থাকা জেলা শ্রমীক লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম কটুক্তি করার বিষয় টি অস্বীকার করায় বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে।এর এক পর্যায়ে আবুল কালাম কে অতি উৎসাহী কিছু যুবক আঘাত করে ঘটনা স্হল ত্যাগ করে। আহত শ্রমীক নেতা আবুল কালাম কে দ্রুত সদর হাসপাতালে নিয়ে আসেন ফারুক আহমদ ফাহিম।এ সময় আহত আবুল কালাম কে জেলা সদর হাসপাতাল থেকে চট্টগ্রামে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হয়।

পুলিশ ঘটনা স্হলে পরিদর্শন করে। তবে এ পর্যন্ত সদর থানায় মামলা দায়ের করা হয় নি।

এ বিষয়ে ফাহিম জানায় তৃতীয় কোন পক্ষ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নীলাচল রোডে কার্পেটিং এর কাজ করা কে কেন্দ্র করে হয়তো উনার উপর অনেকের আক্রোশ থাকতে পারে।তবে এ বিষয়ে আহত শ্রমীক নেতার বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।