অনিক সিকদার, বালিয়াকান্দি(রাজবাড়ী) সংবাদদাতাঃ ইসলামপুরে করোনাক্রান্ত জেলা আওয়ামীলীগ নেতা মিতুল হাকিমের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার ১৯ আগস্ট রাজবাড়ী আওয়ামীলীগের অন্যতম সদস্য, রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের সুযোগ্য পুত্র অশিক মাহমুদ মিতুল হাকিমের করোনা পজিটিভ আসে।

তার রোগমুক্তি কামনায় ইসলামপুর ইউনিয়নের সারুটিয়া জামে মসজিদে বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিল  অনুষ্ঠিত হয়েছে।

ইসলামপুর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের উপ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ ইমরুল হাসান সুমনের উদ্যেগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনাকাল শুরুর পূর্বে থেকেই পাংশা কালুখালী বালিয়াকান্দির মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছিলেন। করোনা শুরুর প্রথম থেকেই বিভিন্ন হাসপাতালে পিপিইসহ বিভিন্ন সরন্জাম, দীর্ঘদিন যাবৎ লকডাউনে থাকা পাংশা কালুখালী ও বালিয়াকান্দির অসহায় দরিদ্র ভ্যানচালক হোটেল শ্রমিক, সেলুন কর্মীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী দিয়েছেন নিজে হাতে। অন্যরকম উদাহরণ সৃষ্টি করেছেন শিশু খাদ্য প্রদান করে।

পাংশা কালুখালী ও বালিয়াকান্দির মানুষের এখন দোয়া একটিই দ্রুতই সুস্থ হয়ে।উঠুকে তাদের প্রানের নেতা। ফিরে আসুক তাদের মাঝে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।