মানিকগঞ্জের দৌলতপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে একেএম চাঁন মিয়া নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

দৌলতপুর থানার (ওসি) সুনীল কুমার কর্মকার বলেন, দৌলতপুর চকহরিচরন গ্রামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে মাত্র দেড় মাস আগে বিয়ে দেয়া হয়। বিয়ের দেড় মাসের মধ্যে ওই নারী অসুস্থ হয়ে পড়লে তাকে ডাক্তারি পরীক্ষা (আলটাসনোগ্রাফি) করা হয়।

এতে ওই নারী পাঁচ মাসের অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে ওই নারী তার পরিবারকে জানান পাঁচ মাস আগে গ্রামের গৃহশিক্ষক একেএম চাঁন মিয়া তাকে প্রতিবন্ধী ভাতা দেয়ার কথা বলে দুইদিন ধর্ষণ করেন।

ওসি আরো বলেন, প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে বুধবার একটি মামলা করেন। ওই রাতেই আসামিকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার আসামিকে আদালতে পাঠালে বিচারক তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠান। এদিকে বৃহস্পতিবার ওই নারীরকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।