ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা; জেলার কসবা উপজেলায় ট্রাক, সিএনজিচালিত অটো রিকশা ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার দুপুর দুইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার সৈয়দাবাদ নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে একজন পুরুষ, একজন নারী ও এক শিশু রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও জেলা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুরে ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মালবোঝাই সিমেন্টের একটি ট্রাকের সঙ্গে সৈয়দাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশার সঙ্গে আরেকটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এ ঘটনায় অটোরিকশা ও মাইক্রোবাসের আরোহীরা গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম মুসা জানান, হাসপাতালে আনার আগেই তিনজনের মৃত্যু হয়েছে। আহত বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। সবাই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তাদেরকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।