মো.ইজাজ সরকার, ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা; জেলার   ভালুকায় মোবাইল চুরি কে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার সন্তানসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। গত রবিবার (৩১মে) বিকালে মেদুয়ারী ইউনিয়ন বান্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

  • আহত কবির হোসেন বলেন, আমার ছেলে স্বাধীন গত কয়েকদিন আগে স্যামসাং এ-৩০ মডেলের একটা মোবাইল ফোন ক্রয় করে ব্যবহার করে আসছে।

৩০মে আমার ছেলে বাসায় হেডফোন লাগাইয়া গান শুনতেছিলও তখন প্রতিপক্ষ সাইম খান আমার বাসায় আসে, আমার ছেলে তাকে মেহমানদাড়ি করে বসতে বলে সে ওয়াস রুমে যায় সেই মুহুর্তে সাইম স্বাধীনের মোবাইল চুরি করিয়া নিয়া যায়,পরে জিগ্বাসা করলে স্বীকার করে এবং ফেরৎ দিবে বলে প্রকাশ করে।

  • ৩১ মে দুপুর ২.০০টায় আমার স্ত্রী সাইমখানের বাড়ীতে মোবাইল আনতে গেলে অকথ্য গালিগালাজ করে তারিয়ে দেয়,দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ফিরতি পথে রাস্তা গতিরোধ করে আমার স্ত্রীকে এলোপাথারী মারপিট করিতে থাকে।

এমতাবস্থায় আমি ও আমার ছেলে ঘটনাস্থলে ফিরাইতে গেলে আমার ছেলেকে মুরাদের হাতে থাকে দা দিয়ে হত্যার উদ্যেশ্যে মাথায় কোপ দেয় রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে যায় ও আমাকে এলোপাথারী কিল,ঘুষি,লোহার রড দ্বারা মারতে থাকে, আমাদের ডাক-চিৎকারে আশপাশের মানুষ আসতে থাকায় ওরা খুন গুমের হুমকি দিতে দিতে পালিয়ে যায়।

  • পরে স্থানীয়রা এসে আমাদেরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকম্প্লেক্স এ ভর্তি করে। আহতরা হলেন- শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান কবির হোসেন, তার বিবি ও পুত্র সন্তান।

কবির হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় , ১.সাইম খান, ২.মুরাদ খান উভয় পিতা-বাচ্চু মিয়া, ৩.সাইফুল খান,পিতা-মো.ফজলুল হক খান, ৪.সুমন খান,পিতা-মোজাম্মেল হক খান, ৫.বাচ্চু মিয়া,পিতা-ফজলুল হক খান কে আসামী করে মামলা(২১৫০)দায়ের করে।

  • তিনি আরও বলেন,এ পরিবারটি রাজনৈনিক সুবিদাবাদি পরিবার তারা যখন যেদল হ্মমতায় আসে সেই দলের নেতা সেজে বিভিন্ন অসামাজিক কার্যক্রম চালিয়ে বেড়ায়। আসামী সুমন খানের পিতা- মোজাম্মেল হক খান সাবেক ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও বর্তমান ৭নং বান্দিয়া ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক। তথাপিও গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের স্থানীয় শক্তিধর জনপ্রিয় নেতাদের উপেক্ষা করে আ’লীগের ছত্রছায়ায় থাকার জন্য নৌকার পহ্মে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যায়,যার লেজুরবিত্তি এখনও বিধ্যমান।

স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দদের মতে মোজাম্মেল হক খান বর্তমানে আ’লীগের বড় নেতা। তাকে ছাড়া আ’লীগের কোন কার্জক্রম হতে পারে না। বিষয়টি নিয়ে স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দদের মধ্যে যথেষ্ট অসন্তোষ রয়েছে। ভুক্তভোগী শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান কবির হোসেন আইনিও সহায়তা পাওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

  • ভালুকা থানার সাব-ইন্সপেক্টর রন্জন কুমার ভৌমিক বলেন,আসামী এখনও গ্রেপ্তার হয়নি সকলেই পলাতক রয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে পাওয়া মাত্রই আমর গ্রেপ্তার করবো।

আমাদের বাণী ডট কম/০৭ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।