আনোয়ার হোসেন আরিফ, (কুড়িগ্রাম) জেলা সংবাদদাতা;  জেলার ভূরুঙ্গামারীতে আরো ১ মহিলার শরীরে কোভিড ১৯ করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। আজ( ১১ জুলাই) সন্ধ্যায় এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্হ্য ও প:প: কর্মকর্তা। তার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে।এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা এখন ১৯ এ।

উপজেলা স্বাস্হ্যবিভাগ সূত্রে জানা গেছে আক্রান্ত মহিলা রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্হায় গত ৮ জুলাই তার নমুনা সংগ্রহ করেন সেখানকার করোনা ইউনিট।আজ তার পরীক্ষার ফলাফল পাওয়া যায়।রংপুর মেডিকেলের করোনা ইউনিট তার নমুনা সংগ্রহ করায় আজ পজিটিভ সনাক্ত হওয়া মহিলার ঠিকানা নিয়ে প্রথমে বিভ্রান্তি তৈরি হলে পরে গ্রামের ঠিকানা দেখে নিশ্চিত হওযা যায় ঐ মহিলার বাড়ি ভূরুঙ্গামারী। তিনি রংপুর মেডিকেলের করোনা ইউনিটের আইসোলেশনে ভর্তি আছেন এবং সেখানেই চিকিৎসা নিচ্ছেন।স্হানীয় স্বাস্হ্য বিভাগ কর্তৃক নমুনা নেয়া হলে তাদের রেজিষ্টারে পুরো বায়োডাটা লিপিবদ্ধ থাকে।যেহেতু রংপুরেই ঐ মহিলার নমুনা সংগ্রহ করা হয় তাই ঠিকানা নিয়ে একটু সমস্যা তৈরি হয।

এ ব্যাপারে উপজেলা স্বাস্হ্য ও প:প:কর্মকর্তা ডা: আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান আক্রান্ত মহিলার নমুনা আমাদের স্বাস্হ্য বিভাগের করোনা ইউনিট না নেওয়ার ফলে প্রথমে ঠিকানা নিয়ে বিভ্রান্তি তৈরি হলে পরে রিপোর্টে গ্রামেের ঠিকানা দেওয়ানের খামার দেখে নিশ্চিত হই। আমি খোঁজ নিয়ে জেনেছি তিনি রংপুর মেডিকেলের করোনা ইউনিটে আইসোলেশনে ভর্তি আছেন এবং সুস্হ আছেন।

আমাদের বাণী ডট কম/১১  জুলাই  ২০২০/পিপিএম 

সৈয়দপুরের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।