আনোয়ার হোসেন আরিফ, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) সংবাদদাতা; জেলার ভূরুঙ্গামারী উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের বাবুর হাট (কচুবাড়ী) মোরে অটোরিক্সার সাথে এক মটর সাইকেলের সংঘর্ষে দূর্ঘটনায় আলেপ উদ্দীন (৬৫) এক বৃদ্ধের বা পা ভেঙ্গে দূ-খন্ড হয়ে যায়।

গতকাল সোনাহাট হতে চর ভূরুঙ্গামারীগামী আঞ্চলিক সড়কের ভূরুঙ্গামারী উপজেলার বাবুর হাট (কচুবাড়ী) মোরে সন্ধ‍্যা ৭ ঘটিকায় অটোরিক্সা টি একটি মোটর সাইকেলের সাথে সংঘর্যে এই দুর্ঘটনা টি ঘটে।

আহত ব‍্যক্তি হলেন, ভূরুঙ্গামারী উপজেলার কেজির মোরের কুছকু শেখের ছেলে মোঃ আলেপ উদ্দীন(৬৫) অটোরিক্সা দিয়ে চর ভূরুঙ্গামারী হতে ভূরুঙ্গামারী তার নিজ বাড়ীতে যাচ্ছিলেন।

সন্ধ‍্যা ৭ ঘটিকায় চর ভূরুঙ্গামারীর বাবুর হাট কচুবাড়ী মোর নামক স্থানে আসলে গাড়ীটি এক মোটর সাইকেলের সাথে সংঘর্যে এই ঘটনা টি ঘটে।

অটো চালক জানায়,দূর্ঘটনায় বা হারানো আলেপ উদ্দীন তার বাবা,সে ভূরুঙ্গামারী মহিলা ডিগ্রী কলেজের নাইট গার্ড। সন্ধ‍্যা হয়ে যাওয়ায় কলেজে ডিউটি করার জন‍্য তার বাবা সব সময় গাড়িটি জোরে চালাইতে বলতে থাকে, তাই গাড়িটির গতি বেশী থাকায় এই দূর্ঘটনা টি ঘটে।

পরে স্থানীয়রা তাকে চিকিৎসার জন‍্য ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে ভর্তি করে।

চর ভূরুঙ্গামারী ইউপি চেয়ারম‍্যান এটিএম ফজলুল হক ঘটনাটি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর আহত বৃদ্ধকে চিকিৎসার জন‍্য ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আমাদের বাণী ডট কম/০৩  জুলাই  ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।