‘স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল) উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, রোগী দেখা ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে মোহনপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র চত্বর থেকে উপ-সহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. নজরুল ইসলামের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এসে শেষ হয়।
র‌্যালিতে অংশগ্রহণ করেন, উপ-সহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. নজরুল ইসলাম, উপ-সহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. অঞ্জন কুমার মজুমদার, ফার্মাসিস্ট জাহাঙ্গীর আলম প্রমুখ।

সেবা সপ্তাহ উপলক্ষে উপ-স্বাস্থ্য কেন্দ্রের চারপাশে রিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করা হয়।এ ছাড়াও বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, শিশুদের আলাদা ওয়ার্ডে চিকিৎসা প্রদানসহ নানা কর্মসূচির মাধ্যমে ইউনিয়নের গরীব, অসহায় ও উপ-স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীদের বিশেষ সুবিধা প্রদান করা হচ্ছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।