মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর গণ-গ্রামীণ মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর করা হয়েছে। পশ্চিম জোড়খালী গ্রামের সফিক সরকারের মৃত্যু বরণ করলে তার স্ত্রী মর্জিনা বেগমকে ২ লক্ষ ২৮ হাজার ৫৬৬ টাকার চেক হস্তান্তর করে ডেলটা লাইফ কর্তৃৃপক্ষ।

জানা যায়, সফিক সরকার ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোঃ লিঃ এর গণবীমা গ্রামীন ডিভিশনের ছেংগারচর দক্ষিণ ইউনিট এর অধীনে একটি বীমা পলিসি চালু করেন। সফিক সরকার মৃত্যু বরণ করলে নিয়ম অনুযায়ী তার স্ত্রী মর্জিনা বেগমকে বুধবার একটি অনুষ্ঠানের মাধ্যমে মৃত্যুদাবির ২ লক্ষ ২৮ হাজার ৫৬৬ টাকার একটি চেক হস্তান্তর করেন।
ছেংগারচর পৌরসভার পশ্চিম জোড়খালি গ্রামে আলহাজ্ব মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিট ম্যানেজার মো. নূরে আলম খানের পরিচালনায় চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোঃ লিঃ এর চীফ মার্কেটিং অফিসার বিনীত কুমার আগারওয়ালা।

বক্তব্য রাখেন- ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোঃ লিঃ চাঁদপুর জক এর ভিপি মো. লোকমান খান, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, এভিপি (অপারেশন) তুষার কান্তি ঘোষ, ওএম চাঁদপুর জক আশিষ কুমার, দাবি ও সার্ভিসিং বিভাগের ইনচার্জ মো. হেলাল উদ্দিন, সমাজসেবক মাহবুব আলম, মাঠকর্র্মী রোকসানা বেগম।

চীফ মার্কেটিং অফিসার বিনীত কুমার আগারওয়ালা বলেন, দেশে অর্থনৈতিক কর্মকান্ড বাড়ায় বীমা খাতও প্রসারিত হচ্ছে। আমাদের অর্থনৈতিক কর্মকান্ড যত বাড়বে, বীমা খাত ততই প্রসারিত হবে। বর্তমানে বীমা খাতের যেভাবে প্রসার ঘটেছে, তাতে দেশের অর্থনীতির সার্বিক উন্নতির চিত্রই পরিলক্ষিত হয়। বাংলাদেশে জীবন বীমার প্রসারে ডেলটা লাইফ ভূমিকা রাখছে। প্রান্তিক জনগোষ্ঠীকে অর্থনৈতিক ভাবে স্বাবলস্বী করার জন্য ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কাজ করছে।
পরে মৃত সফিক সরকারের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।