চাঁদপুরের মতলব উত্তরে মাদ্রাসায় অনুদানের ৫০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত ২০ এপ্রিল বিকালে লুধুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার মো. কামরুজ্জামান বাদী হয়ে শনিবার মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আমরা ১৮ জন বন্ধু মিলে গজরা গ্রামে একটি মাদ্রাসা প্রতিষ্ঠিত করি। ওই মাদ্রাসার অনুদানের টাকা নিয়ে লুধুয়া স্কুল বাড়ি মোড়ে দোকান থেকে বাড়ি যাওয়ার সময় লুধুয়া কবরস্থানের উত্তর পাশে আসলে মতলব দক্ষিণ উপজেলার নবকলস গ্রামের মো. রিয়াদ (২১) আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। দোকানের কাছে ডাল কিনার সময় আমার কাছে টাকা আছে দেখে আমার পিছু নেয় সে।

বাদী মো. কামরুজ্জামান বলেন, আমাদের লুধুয়া গ্রামের আহাম্মদ উল্যাহ পাটোয়ারীর কাছ থেকে টাকা এনেছি মাদ্রাসায় অনুদান দেওয়ার জন্য। কিন্তু দোকানের কাছে দেখে আমার কাছ থেকে ওই ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় রিয়াদ। তার বাড়ি মতলব দক্ষিনে হলেও সে লুধুয়া গ্রামেই থাকে। সে সন্ত্রাসী প্রকৃতির লোক।

আমাদের বাণী-/ঢাকা/এবি

[wpdevart_like_box profile_id=”https://web.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।