কুষ্টিয়া জেলা সংবাদদাতা; জেলার কুমারখালীতে বাড়ি করার জন্য মাটি কাঁটতে গিয়ে দাফনের ২৫ বছর পরে অক্ষত অবস্থায় নিহত নূরুজ্জামান নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। ঘটনাটি আজ শুক্রবার বিকেলে যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামে ঘটেছে।নিহত নূরুজ্জামান ঐ গ্রামের মৃত মনোহর মিস্ত্রির ব্যবসায়ী ছেলে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বহলবাড়িয়া গ্রামের আতর আলীর ছেলের নতুন বাড়ি বানানোর জন্য মাটি কাটতে গিয়ে এক মরাদেহ দেখতে পাই মাটেলরা।পরে স্থানীয়রা সবাই এসে মৃতদেহ সনাক্ত করে এবং সন্ধায় বহলবাড়িয়া কবরস্থানে পুনরায় দাফন করা হয়।

মৃতদেহ সনাক্ত করে নিহতের মামাতো ভাই সানোয়ার বলেন, নুরুজ্জামান একজন সৎ কাপড়ের ব্যবসায়ী ছিলেন।প্রায় ২৫ বছর আগে ঢাকা থেকে বাড়ি ফেরারপথে ডাকাতদল তাকে ধরে কুমারখালী গড়াই নদীর পাড়ে মুখের মধ্যে বিষাক্ত পলিথিন ও গামছা দিয়ে অজ্ঞান করে মালামাল লুট করে ফেলে দিয়ে চলে যায়।পরবর্তীতে খোঁজাখুজির পরে নদীর পাড় থেকে উদ্ধার করে প্রায় এক মাস পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে বাড়ির পাশের বাগানে দাফন করা হয়েছিল।আজ নিহতের চাচাতো ভাই বাড়ি করার জন্য মাটি কাটতে গেলে পুনরায় মৃতদেহটি অক্ষত অবস্থায় পাওয়া যায়।

চৌরঙ্গী তদন্তের কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর রাকিব হাসান জানান,মাটি কাটতে গিয়ে ২৫ বছরের পুরানো নুরুজ্জামান নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুনরায় দাফন করেছে স্থানীয়রা।

এদিকে ২৫ বছরের পুরানো মৃতদেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় জমায় দেখার জন্য।

আমাদের বাণী ডট কম/২৪ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।