ডেস্ক রিপোর্ট, ঢাকা;  ময়মনসিংহের কৃষ্টপুর দক্ষিণ পাড়ার ইলেক্ট্রিশিয়ান রাসেলের বাসায় ভাড়া থাকেন রোকসানা মাসুদ। তিনি প্রতিমাসেই নিয়মিত ভাড়া পরিশোধ করে আসছেন। ভাড়া বাবদ রোকসানাকে তিন হাজার ৪০০ টাকা পরিশোধ করতে হতো।

  • কিন্তু এখন করোনা মহামারিতে রোকাসানার আর্থিক সমস্যা দেখা দেয়। ফলে চলতি মাসের ভাড়া দিতে না পারায় বাড়িওয়ালা রাসেল কৃষ্টপুর ১৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা খলিলের নেতৃত্বে রোকসানার বিদ্যুৎ লাইন কেটে দেয় এবং পানির লাইন বন্ধ করে দেয়।

অভিযোগে জানা যায়, বাড়ির মালিক রোকসানাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ সময় মারপিটের ঘটনাও ঘটে। স্বামী ও দুটি শিশু সন্তান নিয়ে রোকসানা মানবেতর জীবন যাপন করছেন। বর্তমান করোনা প্রেক্ষাপটে সরকার যেখানে বাড়ির মালিকদের সদয় আচরণ এবং সহানুভুতি দেখানোর জন্য নির্দেশনা দিয়েছেন, সেখানে বাড়ির মালিক রাসেলের এই অমানবিক আচরণের প্রতি স্থানীয় এলাকাবাসী উদ্বেগ প্রকাশ করেছেন।

  • বাড়ির মালিককে রোকসানা অনুরোধ করে বলেছেন, বাড়িভাড়ার অগ্রীম জামানত হিসেবে যে সাত হাজার টাকা দেয়া আছে সেখান থেকে ভাড়া কেটে নেয়া হোক। কিন্তু বাড়ির মালিক রাসেল সেটাও মানতে নারাজ। এ অবস্থায় ভাড়াটিয়া রোকসানা ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জেলা প্রশাসনসহ আইন প্রয়োগকারী সংস্থার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

রোকসানা মাসুদ এ বিষয়ে গত ৫ জুন ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন। আওয়ামী লীগ নেতা খলিলের সঙ্গে ফোনে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার করেছেন।

আমাদের বাণী ডট কম/০৭ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।