বিগঞ্জ সংবাদদাতা;  জেলার মাধবপুর উপজেলায় বাড়িতে ল্যাট্টিন (টয়লেট) বানানোকে কেন্দ্র করে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই মুফতি আব্দুল আহাদ ( ৩০) খুন হয়েছেন।

গতকাল শনিবার (১৬ মে ২০২০) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নিহত আব্দুল আহাদ উপজেলার মেরাশানি গ্রামের ইউনুছ আলীর ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সুত্রে জানা যায়, ইউনুছ আলীর ছেলে ইদন মিয়া ও মুফতি আব্দুল আহাদের মধ্যে জমিজমা নিয়ে পূর্ববিরোধ চলছিল। শনিবার দুপুরে আড়াইটার দিকে আব্দুল আহাদ বাড়িতে একটি ল্যাট্রিন বানানোর উদ্যোগ নেয়। এতে বড় ভাই ইদন মিয়া বাঁধা দেয়। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বড় ভাই ইদন মিয়া ছোট ভাই আব্দুল আহাদকে ধারালো দা দিয়ে পিছন দিক থেকে এলোপাথাড়ি মাথায় কুপায়। গুরুত্বর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আহাদকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাত সাড়ে নয়টার দিকে আব্দুল আহাদ মারা যান।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদের সত্যতা নিশ্চত করে বলেন, আব্দুল আহাদের মৃত্যুর সংবাদ পাওয়ার পর পরই পুলিশ তার ঘাতক ভাই ইদন মিয়ার বাড়িতে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়। ঘটনার পরপরই ইদন মিয়া বাড়ি ছেড়ে পালিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

আমাদের বাণী ডট কম/১৭ মে ২০২০/ডিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।