মৌলভীবাজার সরকারি কলেজে বিশ্বজিৎ নন্দীকে সভাপতি ও  স্বর্ণালি দাশ টুম্পাকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করেছে সমাজতান্ত্রি ছাত্র ফ্রন্ট।

রবিবার সকাল ১১ টায়   সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজ শাখার ৯ম কাউন্সিলের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতিঃ জয়দ্বীপ দাশ জয়, সাংগঠনিক সম্পাদকঃ রোহান আহমদ , দপ্তর সম্পাদকঃ রাজিব সূত্রধর, অর্থ সম্পাদকঃ অনন্ত দাশ অর্নব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃআজিজুর রহমান লিটন, পাঠাগার সম্পাদকঃ তাপস মল্লিক , স্কুল বিষয়ক সম্পাদকঃ সানজিদা আক্তার কলি, সদস্যঃ মাহফুজুর রহমান, তাসলিমা ফেরদৌস মীম, বলাই চাষা, স্বর্না নন্দী, তাপস চন্দ, মোঃ নাসিম, মাইনুদ্দীন মিটু, আশীষ দে, জাকির হোসেন,লিপি রানী নাথ, ফরহাদ শাহীন, লিটন দেবনাথ, পঙ্কজ সোম,জাকির হোসেন নয়ন।

কলেজ শাখার ৯ম কাউন্সিলে ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজ শাখার সভাপতি রেহনোমা রুবাইয়াৎ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিশ্বজিৎ নন্দীর সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মিটন দেবনাথ। উক্ত কাউন্সিল বিশ্বজিৎ নন্দীকে সভাপতি ও স্বর্ণালি দাস টুম্পাকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।