রাজধানীর মিরপুরে একটি খালি প্লটের ভেতরে কারখানার শ্রমিক এক কিশোরীকে ছয় দিন ধরে আট বখাটে মিলে গণধর্ষণ করে। এ ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) দিনগত রাত দুইটা ৫ মিনিটে ভিকটিম এর ভাই বাদী হয়ে পল্লবী থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

তিনি বলেন, আসামি আমজাদ হোসেন একই এলাকায় বসবাস করার সুবাদে আমার বোনের সঙ্গে পরিচয়। রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় কারখানা ছুটি হলে আমজাদ আমার বোনকে কারখানার সামনে দেখে কথা আছে বলে পলাশ নগর চার নম্বর গেট সংলগ্ন খালি প্লটের দেওয়ালের পাশে ডেকে নিয়ে যায়। সে সময় আশপাশে কোনো লোকজন না থাকায় বখাটেরা জোরপূর্বক আমার বোনকে কোলে তুলে সেই প্লটের ভেতরে নিয়ে যায়। বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে আসামি ইমরান আমার বোনকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়। আমার বোনকে ধর্ষণ করে। পরে পালাক্রমে রবিন ও খোকনও ধর্ষণ করে।

তিনি আরও জানান, এরপর তারা আমার বোনকে বিজয় পল্লবীর পলাশ নগরে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে সোমবার (৭ অক্টোবর) থেকে বিকাল তিনটা পর্যন্ত আসামি সোহেল ও জয় আমার বোনকে মাদক সেবন করিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সেদিনই আমার বোন বাসায় ফিরে এসে আমাদের সব ঘটনা জানায়।

পল্লবী থানার ইন্সপেক্টর (তদন্ত কর্মকর্তা) মোহাম্মদ আবদুল মাবুদ বলেন, এই গণধর্ষণের ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজন হলো- ইমরান (১৯), খোকন মিয়া (২০) ও বিজয় (১৮)।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।