রাজবাড়ীর জেলা শহরে দ্রুতগামী বালুবাহী ট্রাকের চাপায় সুব্রত সরকার(৩৫) নামে এক রিক্সা চালক নিহত হয়েছে। এসময় রিক্সা যাত্রী ছাবিনা ইয়াসমিন(৪০) মারাত্বক ভাবে আহত হয়। নিহত রিক্সা চালক সুব্রত সকার জেলা শহরের সজ্জনকান্দা কাহাড় পাড়া এলাকার নারায়ন চন্দের ছেলে।সে বাক প্রতিবন্দি(বোবা) ছিলো।

শনিবার সাকাল ৮টায় শহরের হাসপাতাল সড়কের সারের গোডাউনের সামনে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ট্রাকের হেলপার আলাউদ্দিন(৩৫) কে স্থানীয়রা আটক করে ঘাতক ট্রাক সহ পুলিশে সোপর্দ করে। স্থানীয় সূত্রে জানা যায়,  দুর্ঘটনার সময় ঘাতক ট্রাকটি চালকের পরিবর্তে হেলপার বেপরোয়া ভাবে চালিাচ্ছিলো। ঘটনাস্থল থেকে এলাকাবাসী তাৎক্ষনিক রিক্সা চালক ও যাত্রীকে সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়া হয়। এসময় চিকিৎসাধীন অবস্থায় রিক্সা চালকের মৃত্যু হয়। পরে রিক্সা যাত্রী ছাবিনাকে ফরিদপুরে পাঠানো হয়। সে রাজবাড়ী বিসিক শিল্প নগররীর ব্রাকের আড়ং এর কর্মচারী।

জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ যুবায়ের জানান, দূঘটনায় রিক্সা চালক সুব্রত মাথা, ঘাড় ও মুখে প্রচন্ডভাবে আঘাত পায়। অতিরিক্ত রক্ষ ক্ষরনের ফলে তার মৃত্যু হয়।

রাজবাড়ী সদর থানার ডিউটি অফিসার কিরণ চন্দ্র মন্ডল জানান, ঘাতক ট্রাকটি ও হেলপার আলাউদ্দিন কে আটক করা হয়েছে।সে রাজবাড়ী শহরের ধুন্চি গোদারবাজার গ্রামের ছব্দুল প্রামানিকের ছেলে।এ বিষয়ে মামলার প্রস্ত্রতি চলছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।