এম খায়রুল ইসলাম পলাশ, রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা; জেলার রাজাপুরে গ্রামীনফোন নেটওয়ার্ক বিভ্রাটের কারণে অতিষ্ঠ হয়ে গ্রাহকরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

  • আজ শুক্রবার (০৫ জুন ২০২০) বিকেলে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা ঘিগড়া বাজার এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করেন গ্রাহকরা।

গ্রাহকরা দাবি করেন এ অঞ্চলে গ্রামীণ ফোনের টাওয়ার থাকা সত্ত্বেও কতৃপক্ষের কোন তদারকি না থাকায় নেটওয়ার্ক সমস্যায় অতিষ্ট হয়ে এ প্রতিবাদ কর্মসূচি পালন করেন।

  • মানববন্ধনে স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত যুব সমাজ, রূপসী বাংলা ব্লাড ডোনার ক্লাব, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় যুব সমাজ সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় তিন শতাধিক ব্যক্তিবর্গ এ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন চলাকালে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রুপসী বাংলা ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শফিকুল ইসলাম, গ্রামীণ ফোন গ্রাহক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আঃ সোবাহান তালুকদার ও স্থানীয় যুবক মোঃ হাসিবুল ইসলাম প্রমুখ।

বক্তারা গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা দ্রুত সমাধান করার দাবি জানিয়ে বলেন আগামী এক মাসের মধ্যে নেটওয়ার্কের উন্নতি না হলে গ্রামীণ সিম ব্যবহার থেকে বিরত থাকাসহ কোম্পানির বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান বক্তারা ।

আমাদের বাণী ডট কম/০৫ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।