মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; জেলার রাণীশংকৈল উপজেলায় মা’কে মারপিটের অভিযোগে ছেলেকে শিবদিঘী পৌর মার্কেট এলাকা থেকে পুলিশ আটক করেছে ।

আজ সোমবার (২২ জুন ২০২০)  দুপুরে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে রানীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের রামপুর গ্রামের মৃত রফিজ উদ্দীনের স্ত্রী আরোশা খাতুন(৫০)। তার ছেলে নাসিম উদ্দীন(৩৫) ও ছেলের স্ত্রী আর্জিনা বেগমের নামে মারপিট ও হুমকি প্রদানের অভিযোগে থানায় মামলা দায়ের করে। তবে মামলা দায়ের করলেও ছেলে কর্তৃক নির্যাতনের স্বীকার মা এসে ছিলেন শিবদিঘী কাচাবাজরস্থ রাণীশংকৈল প্রেস ক্লাব কার্যালয়ে সাংবাদিকদেরকে বলার জন্য, কেন তার ছেলে তাকে অন্যায়ভাবে মারপিট করেছে ।পুলিশকে মামলা দেওয়ার পরেও কেন ব্যবস্থা নিচ্ছে না? সেই অভিযোগ নিয়ে।

কিন্তু হঠাৎ করেই প্রেস ক্লাবে তার ছেলে চলে এসে। তার মা’কে জোর করে বাড়ী নিয়ে যেতে চাই। কিন্তু মা তার ছেলের সাথে বাড়ী যাবে না, ছেলে আবার নিয়ে গিয়ে আমাকে নির্যাতন করবে এই ভয়ে আমি তার সাথে যাব না । প্রেস ক্লাব থেকে বাইরে বেরিয়ে আসলে। তার ছেলে নাসিম আবোর জোর করে। টেনে হেচড়ে বাড়ী নিয়ে যেতে চাই। অবশেষে তার মা রাস্তায় শুয়ে পড়লে। সে-সময় মাকে মারতে উদ্যত্ত হয় নাসিম। এ সময় নিজ মায়ের সাথে অস্বাভাবিক আচরণ ও মারতে উদ্যত্ত হওয়ায় স্থানীয় জনতা নাসিমের উপর ক্ষেপে যায়। পরিস্থিতি বেগতিক দেখে স্থানীয় সংবাদকর্মিরা এগিয়ে আসলে তাদের উপরও চড়াও হয় নাসিম। পরে সংবাদকর্মিরা পুলিশকে খবর দিলে। থানার এস আই তৌফিক সঙ্গীয় র্ফোস নিয়ে এসে তাকে আটক করে নিয়ে যায়। বর্তমানে ছেলে কর্তৃক নির্যাতিত মা আরোশা খাতুন স্থানীয় সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস আই দীপংকর মুঠোফোনে জানান, আরোশা খাতুন নিজ ছেলে ও ছেলের স্ত্রীর বিরুদ্ধে ,তাকে মারপিট ও হুমকি প্রদানসহ নির্যাতনের অভিযোগ এনে। গত ২০ জুন থানায় মামলা দেয়। সেই মামলায় তার ছেলে নাসিম উদ্দীনকে সোমবার(২২জুন) আটক করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আমাদের বাণী ডট কম/২২  জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।