চট্টগ্রাম সংবাদদাতা; চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় এনামুল হক নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আজ বুধবার (১৫ জুলাই ২০২০) এনামুল হককে আটক করা হয়। আটক এনামুল হক বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার এলাকার মো. শরীফের ছেলে।

১৩ জুলাই বাকলিয়া ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাঈল উদ্দীন রুবেলের দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয়কে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় এনামুল হক নামে এক যুবককে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। আটক এনামুলকে জিজ্ঞাসাবাদ করা হবে।

মুহাম্মদ রাইসুল ইসলাম জানান, অভিযোগে বাদি মো. ইসমাঈল উদ্দীন রুবেল উল্লেখ করেছেন- অভিযুক্ত এনামুল হক চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয়কে নিয়ে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় বাকলিয়া এলাকায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এনামুল হক একটি পত্রিকার নিউজ শেয়ার দিয়ে ক্যাপশনে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফলকে ইঙ্গিত করে অশালীন ভাষা ব্যবহার করেন।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।