বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের জন্য ১০% বেতন কর্তন প্রজ্ঞাপন বাতিলের দাবিতে সারা দেশের ন্যায় ঝিনাইদহের শৈলকুপায় মানবন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশ শিক্ষক সমিতি শৈলকুপা উপজেলা শাখা। এতে ব্যানার ফেস্টুন নিয়ে উপজেলার সকল শিক্ষক ও কর্মচারীরা অংশ নেয়।
এসময় সংগঠনটির শৈলকুপা উপজেলা শিক্ষক সমিতি সভাপতি মনিরুজ্জামান সাচ্চুর সভাপতিত্বে ও বড়দা দাখিল মাদ্রাসা শিক্ষক নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাসুদ করিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা, জারি হওয়া প্রজ্ঞাপন অবিলম্বে বাতিল করার দাবি জানান। দ্রুত এ প্রজ্ঞাপন বাতিল করা না হলে অবসরবোর্ড ও কল্যাণ ট্রাস্ট ঘেরাও করার হুশিয়ারী প্রদাণ করেন। পরে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনির মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর বরাবর স্মারকলিপি পেশ করেন।
[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।