বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোট বিভাগের বিচারপতি শ্রী সৌমেন্দ্র সরকার বলেছেন, হিন্দু-মুসলিম সহ সকল ধর্মীয় জায়গা গুলোতে সৃষ্টিকর্তার বিশেষ অবদান রয়েছে। ২১ মার্চ

বৃহস্পতিবার দুপুরে দোলযাত্রা উপলক্ষে ঠাকুরগাঁও গড়েয়া ইস্কন মন্দির পরিদর্শন শেষে মন্দির প্রাঙ্গনে এক প্রীতি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, সৃষ্টিকর্তা সব সময় সকল ভোক্তাদের মাঝেই বিরাজ করে থাকে। কিন্তু এই ধর্মীয় জায়গা গুলোতে একটু বিশেষ অবদান রয়েছে সৃষ্টিকর্তার। তাই যখনি সুযোগ পাবেন তখনি ধর্মীয় জায়গা গুলোতে সকলে আসবেন।

গড়েয়া ইসকন মন্দিরের সহকারি অধ্যক্ষ শ্রী কংশহন্ত দাশ ব্রক্ষচারীর সভাপতিত্বে এসময় অন্যদের মাঝে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা নারী শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচার গোলাম ফারুক,অতিরিক্ত জেলা ও দায়রা জর্জ বি.এম তারিকুল কবির, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহ,বিশিষ্ট শিক্ষাবিদ মনতোষ কুমার দে প্রমুখ।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।