জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ জেলা সংবাদদাতা;  ঝিনাইদহ জেলা জুড়েই বিভিন্ন স্থানে জন সমাগম ঠেকাতে প্রশাসনের বার বার অভিযান চলছে, চায়ের দোকান বন্ধ করে দেয়া হয়েছে। সকাল থেকেই এ অভিযান পরিচালনা করা হয়।

এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে শহরের প্রায় সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ দেখা গেছে। সে সময় ঝিনাইদহ থানা পুলিশ চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড, হামদহ আরাপপুর, চাকলাপাড়া,মডার্নমোড়, জেলা কেন্দ্রিয় বাস টার্মিনাল, পাগলাকানা ও কোর্ট এলাকায় অভিযান চালিয়ে কাজ না থাকা ব্যক্তিদের বাড়িতে চলে যাওয়ার নির্দেশ দেন ও চায়ের দোকানে বসে আড্ডা দেওয়া বেন্স টুল ভেঙ্গে দেন। এ সময় পুলিশ অনেক দোকান ও অফিস বন্ধ করতে সকলকে অনুরোধ করেন। তিনি বলেন, বিশেষ প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবেন।

করোনা প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। ইতিমধ্যে উপজেলার ডাকবাংলার সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল হাট বন্ধ থাকবে। এছাড়াও শহরের দোকান ওষধ ফার্মেসি মুদি দোকান সহ অন্যান্য দোকান খোলা ছিল। তাছাড়া পরবর্তিতে মানুষের নিত্য প্রয়োজনীয় দোকানসহ কাঁচাবাজার, ওষুধ ও হাসপাতাল শুধুমাত্র খোলা রাখা যাবে।

আমাদের বাণী ডট কম/২৭ মার্চ ২০২০/ডিএ

 

 

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।