হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  আপনারা জাতির বিবেক, জাতির দর্পণ হিসেবে কাজ করেন। উপজেলা নির্বাহি অফিসার হিসাবে নতুন যোগদান করেই আপনাদের সাথেই প্রথম আমি মতবিনিময় করছি। আপনাদের সার্বিক সহযোগিতা চাচ্ছি খোকসা উপজেলা নির্বাহি অফিসার মেজবাহউদ্দিন এভাবেই সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সহযোগিতা চাইলেন।

আজ বৃহস্পতিবার দুপুরে তার নিজ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মেজবাহউদ্দিন এর সভাপতিত্বে উপজেলার চারটি সাংবাদিক সংগঠনের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তার সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) সাদিয়া জেরূীন। একই ব্যাচে ৩৩ তম বিসিএস ক্যাডারের সহযোদ্ধা হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পেয়ে নিজেকে অনেকটাই আনন্দিত এবং উচ্ছ্বসিত ছিলেন। তবে কাজের ক্ষেত্র হিসেবে নিজের কর্মদক্ষতা ও সৎ থেকে কাজ করার ব্যক্ত করেন।

তিনি সাংবাদিকদের সহযোগিতায় নিজের কর্মদক্ষতাকে বেগবান করতে সর্বোচ্চ চেষ্টা করবেন বলেও অভিমত ব্যক্ত করেন। এ সময় উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ জুন দুপুরে তিনি খোকসার ৩৩ তম নির্বাহি হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানে করেন। এর পর ১৪ জুন তিনি কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রশাসনিক নির্দেশনায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৫ জুন তাঁর করোনা পজেটিভ আসে। টানা ১৫ পর গত ৩০ জুন তিনি করোনা থেকে জয়লাভ করে।

আমাদের বাণী ডট কম/০৯  জুলাই  ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।