বাংলাদেশ নারী ফুটবলের আঁতুড়ঘর হিসেবে পরিচিত ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল ভোররাতে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এতে বিদ্যালয়ের শিক্ষককদের সনদপত্র, মেয়েদের খেলার সনদপত্র, রেজ্যুলেশন বই, করিগরি শাখার কাগজপত্রসহ প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে যায়। এছাড়াও একটি পেনড্রাইভ নিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়দের ও স্কুলের শিক্ষকদের কাছ থেকে জানা যায়, গতকাল ভোরে বিদ্যালয়ের শিক্ষক উজ্জ্বল বিশেষ ক্লাসের জন্য স্কুলে গিয়ে দেখেন অফিস কক্ষে আগুন জ্বলছে। পরে বিষয়টি জানাজানি হলে স্কুলের অন্যান্য শিক্ষকরাও উপস্থিত হন। খবর পেয়ে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আলী আহাম্মদ মোল্লা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান বিদ্যালয় পরিদর্শন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন মিয়া বলেন, পরীক্ষার্থীদের প্রবেশপত্র নিয়ে কেলেঙ্কারির দায়ে একজন শিক্ষককে বরখাস্ত করা হয়েছিল। এছাড়া বিদ্যালয়ে তেমন কোনো ঝামেলা নেই। অফিস কক্ষে আগুন দিলেও বিদ্যালয়ের প্রধান গেইটে তালা লাগানো রয়েছে। ধারণা করা হচ্ছে দেয়াল টপকে অফিসে প্রবেশ করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন অভিভাবকসহ সর্বস্তরের মানুষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।