জিকরুল হক, উত্তরাঞ্চল সংবাদদাতা;  নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিক ফারুকের ছোট ভাই মিজানুর রহমান (৩২) সড়ক দুর্ঘটনায় মারা গেছে। আজ রবিবার সকাল ৬.৩০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

শনিবার বিকেল ৪ টায় শহরের অদুরে চৌমোহনী নামক স্থানে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান। তার মরদেহের জানাযা অনুষ্টিত হবে বাদ নামজে আসর শহরের বানিয়া পাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে। মৃত্যুকালে সে স্ত্রী, দুই সন্তান, মা ও বড় ভাই রেখে গেছেন।

তার এ অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংরক্ষিত আসনের এমপি রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়াম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, আলাপন সম্পাদক প্রবীণ সাংবাদিক আমিনুল হক, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাংগঠনিক সম্পাদক জিকরুল হক, সাবেক সভাপতি কাজী জাহিদ, সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম ও এম আর আলম ঝন্টু, সাংবাদিক আমিরুল হক আরমান, বুলবুল রায় চন্দন, রেজা মাহমুদ, রিপোটার্স ইউনিটির সভাপতি নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন, মৎস জীবিলীগ সৈয়দপুর পৌর শাখার সাধারন সম্পাদক ও সাবেক ছাত্র নেতা আশরাফুল হাসান তালুকদার মামুন প্রমুখ।

আমাদের বাণী ডট কম/০২ আগস্ট ২০২০/পিপিএম

ঈদের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।