জিকরুল হক, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা;  জেলার উত্তরা ইপিজেডের পিকে ইন্টারন্যাশনালের পরিচালক ব্যবসায়ী শাহনেওয়াজ খান সাজু ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। ধৃত ব্যক্তির বাড়ি শহরের মুন্সিপাড়ায়। তার বাবার নাম মৃত নঈম খান।

গত মঙ্গলবার গভীর রাতে জেলা ডিবি পুলিশের দারোগা মোকছেদুর রহমান গোপন সংবাদ পেয়ে মহিলা কলেজ মোড় থেকে তাকে গ্রেফতার করে। পরদিন তাকে নীলফামারীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জামিন প্রার্থনা করা হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে নীলফামারী জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোকছেদুর রহমান জানান, ব্যবসায়ী সাজু খানের বিরুদ্ধে ২০১৪ সালে লক্ষ্মীপুর জেলায় অর্থঋণ আদালতে দুই লাখ টাকা আদায়ে চেক ডিজঅনার মামলা হয়। যার মামলা নং সি.আর ৫২৬/১৪। পরে মামলাটির বিচারকার্য হয় লক্ষ্মীপুর দায়রা জজ আদালতে। এই আদালতের মামলা নং ৫৭১/১৬।

দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে ২০১৮ সালের ১১ অক্টোবর শাহনেওয়াজ খান সাজুকে অপরাধী সাব্যস্ত করে এক বছরের বিনাশ্রম কারাদন্ডসহ দুই লাখ টাকা জরিমানা করা হয়। কিন্তু আদালত কর্তৃক দন্ড ঘোষণার পর থেকে সাজু খান পুলিশের নজর এড়িয়ে গাঢাকা দিয়ে চলছিল। কিন্তু গত মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে সে নীলফামারী জেলে কারাবাস করছে।

আমাদের বাণী ডট কম/১২ মার্চ ২০২০/নিস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।