আলমগীর হোসেন প্লাবন , সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা;  জেলার সোনারগাঁ পৌরসভার জয়রামপুর গ্রামে মোবাইল চার্জ দেওয়া অবস্থায় ব্যবহারের সময় বিদ্যুৎপৃষ্টে  ঘরে আগুন লেগে মা ছেলে দগ্ধ হয়েছে।

আজ রবিবার (০৭ জুন ২০২০) সকালে এ ঘটনা ঘটে।তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধ ছেলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে ।

এলাকাবাসী জানায়, সোনারগাঁ পৌরসভার জয়রামপুর গ্রামের বাসিন্দা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের কর্মচারী মো. মিজানুর রহমানের ভাড়াটিয়া বানুরানী দাস ও তার ছেলে অপূর্ব দাস রোববার সকালে বিদ্যুস্পর্শ হয়ে শরীরে আগুন লেগে মারাত্মকভাবে দগ্ধ হয়েছে।

পার্শ্ববর্তী ভাড়াটিয়া আতিকুল ইসলাম সজিব জানান, সকাল বেলা হঠাৎ করে বিকট আওয়াজ শুনে ঘুম থেকে উঠে দেখি অপূর্ব দাসের ঘরে আগুন জ্বলছে। অপূর্বদের ঘরের দরজা বন্ধ ছিল। দরজা খুলেই অপূর্ব মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় তারা শরীরে হেডফোনের তার পেঁচানো ছিল। তখন তার জ্বলছিল। এমন সময় ঘরে ঢুকে তার মাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাড়ির মালিক মিজানুর রহমান জানান, কিভাবে আগুন লেগেছে তা বলতে পারছি না। তবে সে যখন ঘর থেকে বেরিয়ে আসে তখন তার কানে হেডফোনের তার লাগানো ছিল। এ সময় তার মুখ ও বুক ঝলসানো ছিল। ঘরে তার মায়ের মাথার চুল আগুনে পোড়া ছিল। আগুনে খাট, তোশক ও আসবাবপত্র পুড়ে গেছে।

আমাদের বাণী ডট কম/০৭ জুন ২০২০/সিসিপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।