আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা; জেলার সোনারগাঁয়ে  গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে সনমান্দী গ্রামে ভাগিনার বটির আঘাতে তার মামা আবুল কাসেম (৫৫) খুনের অভিযোগ উঠেছে।
গতকাল রবিবার (২১ জুন ২০২০) বিকেলে  এ ঘটনা ঘটেছে। পরে স্থানীয়রা ঘাতক ভাগিনা হৃদয়কে আটক করে গাছের সঙ্গে বেধে রেখে পুলিশের কাছে সোপর্দ করেন।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের সনমান্দী গ্রামের আবুল কাসেমের বাড়িতে এসে রোববার তার ভাগিনা হৃদয়  মিয়া তার মায়ের জায়গা দাবি করে গাছের কাঁঠাল পাড়তে শুরু করে। এসময় তার মামা আবুল কাসেম বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভাগিনা হৃদয় উত্তেজিত হয়ে তার মামাকে বটি দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার মামি এগিয়ে আসলে তাঁকেও কুপিয়ে আহত করে। মারাত্মক আহত আবুল কাসেমকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবুল কাসেম পশ্চিম সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।
এদিকে আবুল কাসেম এর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ও নিহতের স্বজনরা হৃদয় মিয়াকে আটক গাছের সঙ্গে বেধে বেধে রাখে পরে সোনারগাঁ থানার এসআই শাহাদাত হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয় মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।
নিহত আবুল কাসেমের স্ত্রী শামসুন্নাহার জানান,  গাছের কাঁঠাল পাড়া নিয়েই তার স্বামীকে খুন করেছে। তিনি ঘাগক হৃদয়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন ।
এ বিষয়ে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক শরীফ আহামেদ জানান,  খুনের ঘটনায় ঘাতক ভাগিনা হৃদয় মিয়াকে আটক করা হয়েছে।
আমাদের বাণী ডট কম/২২  জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।