ডেস্ক রিপোর্ট, ঢাকা; দেশের সংগীতাঙ্গনে আবারও করোনা ভাইরাসের থাবা পড়েছে। এবার এই বৈশ্বিক মহামারিটিতে আক্রান্ত হয়েছেন সংগীতশিল্পী রবি চৌধুরী।

রাজধানীর একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

রবি চৌধুরী তার ব্যক্তিগত ফেসবুকে আইডিতে বিষয়টি জানিয়ে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লেখেন, করোনা আমাকে ভালোবেসেছে। তাই কারও ফোন রিসিভ করতে পারছি না। কিছু মনে করবেন না। যদি পারেন দোয়া করবেন, দোয়া চাই। দেখা হবে আবার গানে গানে ইনশাআল্লাহ।

এছাড়া তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানিয়েছেন। তবে তার শারীরিক অবস্থা এখন কোন পর্যায় আছে, সে বিষয় কিছু উল্লেখ করেননি।

দীর্ঘ সংগীত ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন রবি চৌধুরী। সম্প্রতি তিনি প্রকাশ করেছেন ‘জাতীয় বেয়াদব’ শিরোনামের একটি গান। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। আর সংগীতে ছিলেন অপু রায়হান।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের সবর্শেষ (২৬ জুলাই ২০২০) তথ্য অনুযায়ী, দেশে একদিনে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আরও ৫৪   জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯২৮ জনে। গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ২৭৫ জন  সব মিলে দেশে করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ২৪ হাজার ৪৫৩। জন, এবং সুস্থ হয়ে উঠেছে ১ হাজার ৭৯২ জন। ৮১টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০ হাজার ৪৪১টি। নমুনা পরীক্ষা করা হয়েছে ১০ হাজার ৭৮টি। মোট নমুনা পরীক্ষা হয়েছে ১১ লাখ ১১ হাজার ৫৫৮টি। গত ২৪ ঘণ্টায় ২২৭৫ জনসহ দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লাখ ২৩ হাজার ৪৫৩ জন। নতুন করে আরও ৫৪ জনের মৃত্যুর মধ্যদিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯২৮ জনে। মোট পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২০. ১০ শতাংশ। আর শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১.৩১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৫৪ জনের মধ্যে পুরুষ ৪০ এবং নারী ১৪ জন। এদিকে, করোনা থেকে সুস্থ হয়েছেন আরো ১৭৯২ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ২৩ হাজার ৮৮২ জন। সুস্থতার হার ৫৪.৪৪ শতাংশ।

আমাদের বাণী ডট কম/২৭ জুলাই ২০২০/পিপিএম

সৈয়দপুরের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।