মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক ও সহায়তাকারী অধ্যক্ষসহ ৪ জনকে আটক করেছে শার্শা থানা পুলিশ। আটককৃতরা হলো, সাতমাইল আলিম মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মহাসিন আলী, শিক্ষক শরিফুল ইসলাম, অফিস সহকারি জামাল উদ্দিন ও মাদ্রসা পরিচালনা পরিষদের সদস্য পল্লী চিকিৎসক নূরুল ইসলাম।

শার্শা থানার ওসি এম মশিউর রহমান জানান, সাতমাইল আলিম মহিলা মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রীকে সহকারি শিক্ষক শরিফুল ইসলাম বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছে। গত ২৭ এপ্রিল ক্লাশ চলাকালীন সময়ে মারার উদ্দেশ্যে ওই ছাত্রীর জামার পিছন থেকে স্পর্শকাতর স্থানে শরিফুল ইসলাম হাত দেন এবং কুরুচি পূর্ণ কথা বলে ।

বিষয়টি ওই ছাত্রী তার মাকে বললে তিনি মাদ্রাসার পরিচালনার পরিষদের সভাপতির নিকট অভিযোগ দায়ের করেন।পরিবর্তিতে থানায় অভিযোগ করলে বৃহস্পতিবার দুপুরে সহকারি শিক্ষক শরিফুল ইসলাম, সহায়তাকারী হিসেবে অধ্যক্ষ মহাসিন আলী, অফিস সহকারি জামাল উদ্দিন ও মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য নূরুল ইসলামকে আটক করে।এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।