সারাদেশ

ঝিনাইদহে পরকীয়া মামলায় ৪ সন্তানের জননী গ্রেফতার

ঝিনাইদহে স্বামীর দায়েরকৃত মামলায় স্ত্রী জোসনা বেগমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার সময় ঝিনাইদহ সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রামবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ওয়াড়িয়া গ্রামের জনৈক ব্যাক্তির স্ত্রী ৪ সন্তানের জননী জোসনা বেগম একই গ্রামের আব্দুল লতিফের ছেলে যুবক ফারুক হোসেনের সাথে পরোকিয়া সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে গত বছর শেষের দিকে বিয়ের দাবিতে পরোকিয়া নাগোর ফারুকের বাড়িতে অনশন করতে থাকে ওই গৃহবধু।

দীর্ঘ ৫দিন অনশন করার পর গ্রামবাসির চাপের মুখে তারা দুই জন গ্রাম ছাড়তে বাধ্য হন। এর কয়েক দিন পরই ওই নারির পূর্বেও স্বামী ঝিনাইদহ কোর্টে একটি মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে ঝিনাইদহ জর্জ কোর্টে চলমান রয়েছে। এরই মধ্যে ওই নারির পূর্বের স্বামীর সাথে এক পর্যায়ে আপশ মিমাংসা হয়। এরপর থেকে জোসনা বেগম তার পূর্বের স্বামীর বাড়িতে বসবাস করছিল। কিন্তু মামলাটি ঝিনাইদহ জর্জ কোর্টে চলমান থাকায় মহামান্য কোর্ট তাদের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারি করে। এরই ভিত্তিতে

শুক্রবার বিকালে ঝিনাইদহ সদর থানার এএসআই মনির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। তিনি জানান, ওই নারির বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। গতকাল বিকালে গোপান সংবাদের ভিত্তিতে ওয়াড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close